রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের নতুন সভাপতি স্বাধীন, সম্পাদক জেসি


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২০ ০৪:৪১

আপডেট:
১৪ নভেম্বর ২০২০ ০৫:২২

সভাপতি স্বাধীন ও সাধারণ-সম্পাদক জেসি

রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের ৬ষ্ঠ এক্সিকিউটিভ কমিটি ঘোষণা করা হয়েছে। কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আনোয়ার হোসেন স্বাধীনকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী শারমিন সুলতানা জেসিকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

শুক্রবার এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ফেসবুক লাইভে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা জাকির আল ফারুকী ও ড. লুৎফর রহমান।

কমিটির অন্য সদস্যর হলেন, সহ সভাপতি বিপ্লব হোসেন, যুগ্ম সম্পাদক-১ আব্দুলাহ আল মামুন, যুগ্ম সম্পাদক-২ এস. এম মাহফুজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক-১ প্রান্ত কুমার, সাংগঠনিক সম্পাদক-২ এহসানুল হক, ক্যাশিয়ার এস. এম ফুয়াদ অর্ক, এইচ আর ডি সেক্রেটারি সাদিয়া খানম, সহকারী এইচ আর ডি সেক্রেটারি সুলতানা রিজিয়া রানু, সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট ফেরদৌস রহমান, সহকারি সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট রিয়াদ ইবনে আনোয়ার, সেক্রেটারি অফ মিডিয়া আবিদা সুলতানা, সহকারী মিডিয়া সেক্রেটারি সাকিব আহমেদ শাওন, কমোনিকেশন সেক্রেটারি আতকিয়া নিশাত, সহকারী কমোনিকেশন সেক্রেটারি আবিদা সুলতানা রানু, কো-অর্ডিনেটর অফ পাঠচক্র জেরিন ইয়াসমিন, প্রমোশন এন্ড ব্যান্ডিং সেক্রেটারি ফারিহা হোসেন, সহকারী প্রমোশন এন্ড ব্যান্ডিং সেক্রেটারি জিশান আহমেদ ও কালচারাল সেক্রেটারি জাবিন তাসনিম।

নতুন এই কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এক অভিনন্দন বার্তায় সংগঠনের সভাপতি বাবর মাহমুদ, সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর তাদের অভিনন্দন জানান।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top