রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


রাবি’র ৮৫ শিক্ষার্থীকে বৃত্তি দেবে ঝিনইদহ জেলা সমিতি


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৪১

আপডেট:
৪ মে ২০২৪ ২১:৪০

ঝিনইদহ জেলা সমিতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ ঝিনাইদহ জেলা সমিতি নিজ জেলার ৮৫ অসচ্ছল শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করাবে। অসচ্ছল ও মেধার ভিত্তিতে এ বৃত্তি প্রদান করা হবে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংবাদ সম্মেলন এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ও বৃত্তিপ্রদান কমিটির আহ্বায়ক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বৃত্তিপ্রদান উপলক্ষে আগামী ২৭ ফেব্রুয়ারি ঝিনাইদহ জেলা সমিতি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে জাহেদী ফাউন্ডেশন স্কলারশীপ-২০২০’ ও ‘মেয়র মিন্টু স্কলারশীপ-২০২০’ এর আওয়তায় রাবিতে অধ্যয়নেরত জেলার ৮৫ অসচ্ছল শিক্ষার্থকে এককালিন ৭ হাজার পাঁচশত টাকা কওে দেওয়া হবে। রেডিয়েন্ট ফার্মাসিটিকালস লিমিটেড ও জাহেদী ফাউন্ডেশনের চেয়্যারম্যান নাসের শাহারিয়ার ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু এর পৃষ্ঠপোষকতা করছেন।

আরোও পড়ুন:বিয়েতে রাজী না হওয়ায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা!

এ দিন বেলা বেলা ১১টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঝিনাইদহ-১ আসনের সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই। সম্মানিত অতিথি হিসেবে রেডিয়েন্ট ফার্মাসিটিকালস লিমিটেড ও জাহেদী ফাউন্ডেশনের চেয়্যারম্যান নাসের শাহারিয়ার জাহেদী মাহুল। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিবার কল্যান মন্ত্রনালয়ের সচিব আসাদুল ইসলাম, রাবি উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে থাকবে রাবিস্থ জেলার শিক্ষার্থীদের সমন্বয়ে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top