রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


'সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার কোন বিকল্প নেই'


প্রকাশিত:
৪ জুন ২০২৪ ২০:৪৫

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৫:৪৯

রাজশাহী পোস্ট

সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেছেন, গোদাগাড়ী সরকারী কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর ড, মাসুদুল হক সিদ্দিকী।

মঙ্গলবার (৪ জুন) রাজশাহী কলেজের শিক্ষক মিলনায়তনে শুদ্ধাচার, নৈতিকতা ও বার্ষিক কর্মসম্পাদন বিষয়ক ইন-হাউজ ট্রেনিং এ ইন-হাউজ ট্রেনিং-এর মুখ্য আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। এ সময় উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ইব্রাহিম আলী, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী এবং এ বছরে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

এসময় শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে আলোচনা করেন গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাসুদুল হক সিদ্দিকী।


সভাপতির বক্তব্যে রাজশাহী কলেজ অধ্যক্ষ বলেন, শুদ্ধাচার ও নৈতিকতা চর্চার উপর গুরুত্বারোপ করে শিক্ষকদের শুদ্ধাচারী হয়ে শিক্ষার্থীদের আদর্শ, নৈতিকতাসম্পন্ন ও জ্ঞানসমৃদ্ধ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এছাড়া শুদ্ধাচারী হওয়ার গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে সবাইকে শুদ্ধাচারী হওয়ার আহ্বান জানান অধ্যক্ষ।

ইন-হাউজ ট্রেনিং শেষে কলেজ প্রশাসনের পক্ষ থেকে কলেজের বিভিন্ন পর্যায়ের ৪ জন শিক্ষক-কর্মচারীকে ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারী যথাক্রমে প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ (৪র্থ গ্রেড), মুহম্মদ মহিউদ্দীন (৯ম গ্রেড), মোঃ হুমায়ন কবীর (১৪শ গ্রেড) ও মোঃ মমিনুল ইসলাম (২০তম গ্রেড)।

 

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top