রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ভাষা শহীদদের প্রতি আরসিআরইউ’র শ্রদ্ধা


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৭

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ২২:৫৩

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহিদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নেতৃবৃন্দ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় আরসিআরইউ’র সভাপতি আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক সেহের আলী দুর্জয় এর নেতৃত্বে কলেজ মুসলিম হোস্টেলে অবস্থিত দেশের প্রথম শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন ইউনিটির সদস্যরা ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, সংগঠনের উপদেষ্টা ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ড.মো: সৈয়দ আলী আহসান , মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আজমত আলী রকি ও বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিটির সহ-সভাপতি আবু সাঈদ রনি ,সাংগঠনিক সম্পাদক আফসানা মিমি, দপ্তর সম্পাদক সুজন হোসেন, অর্থ সম্পাদক ইব্রাহিম মিয়া, প্রশিক্ষণ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, তথ্য ও প্রচার সম্পাদক ইকরাম ফেরদৌস , নির্বাহী সদস্য- আল সাকিব, পাপিয়া খাতুন ঐশী, ফারহানা আকতার ছন্দা ও উম্মে সিদ্দীকা সুইটিসহ সকল সহযোগী সদস্যবৃন্দ ।



আপনার মূল্যবান মতামত দিন:

Top