রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১


পদোন্নতি পেলেন রাজশাহী কলেজের ২৮ শিক্ষক


প্রকাশিত:
২ জানুয়ারী ২০২২ ০৯:০৬

আপডেট:
২ জানুয়ারী ২০২২ ০৯:০৯

পদোন্নতিপ্রাপ্ত রাজশাহী কলেজের ২৮ শিক্ষক

প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন রাজশাহী কলেজের ২৮ শিক্ষক। শনিবার (২৯ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-১ অধিশাখার উপ-সচিব ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই পদোন্নতির বিষয়টি জানানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের শনিবার (১ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে নেন, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

এসময় কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদসহ পদায়নরত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত শিক্ষদের স্বাগত জানিয়ে রাজশাহী অধ্যক্ষ বলেন, সহকারী অধ্যাপক পদে পদোন্নতি হয়েছে এটা জেনে আমি অত্যন্ত আনন্দিত। নতুন এই পদে পদায়নের মধ্যে দিয়ে নতুন উদ্যোমে কলেজ এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের আলহাজ উদ্দিন, আরবি ও ইসলামিক শিক্ষা বিভাগের আমিরুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তোফায়েল আহমেদ, ইংরেজি বিভাগের রাশেদ বিন মনসুর, মো. আতিকুর রহমান, সামসন হাসদা, ইতিহাস বিভাগের আবুল বাসার, আল-আমীন হক, উদ্ভিদবিজ্ঞানের মোছা. বিলকিছ খানম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সৈয়দা সেফাত-ই-নূরী, গণিত বিভাগের মোছাম্মদ মাফরুহা মুশতারী, দর্শন বিভাগের জয়নাল আবেদীন, পদার্থবিজ্ঞান বিভাগের বারেক মৃধা, পরিসংখ্যান বিভাগের যুবাইদা সুলতানা, প্রাণীবিদ্যা বিভাগের গৌতম সিংহ, ব্যাবস্থাপনা বিভাগের রবিউল ইসলাম, মোহাম্মদ আসাদ উজ-জামান, ভূগোল বিভাগের আব্দুর রাজ্জাক, মনোবিজ্ঞান বিভাগের মোহাম্মদ আজমত আলী, প্রমোথ চন্দ্র সরকার, উম্মে ইসরাত জাহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের জাহাঙ্গীর আলম, জহুরা কানিজ, মোহাম্মদ রুবাইয়াৎ-ই আফরোজ, সমাজবিজ্ঞান বিভাগের নুসরাত জেরিন এ্যানী, সাদিকুল ইসলাম, সুলতানা জহুরা, হিসাববিজ্ঞান বিভাগের সাবমিলা খাতুন।

প্রসঙ্গত, বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের প্রভাষক পর্যায়ের ১ হাজার ৪৭৯ জন কর্মকর্তাকে ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হয়।

 

আরপি/ এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top