রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে আরসিআরইউ’র অভিনন্দন


প্রকাশিত:
৯ ডিসেম্বর ২০২১ ০২:৫০

আপডেট:
৯ ডিসেম্বর ২০২১ ০২:৫১

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নতুন কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)’। বুধবার আরসিআরইউ’র সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই শুভেচ্ছা জানান।

বিবৃতিতে তারা বলেন, রুরুর সাংবাদিকরা প্রতিষ্ঠালগ্ন থেকেই বস্তুনিষ্ঠ সাংবাদিকতার চর্চা করে আসছে। আগামীতেও তারা এই ধারা অব্যাহত রাখতে ও সাংবাদিকদের সংগঠিত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তারা দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে দৈনিক সময়ের আলো’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদ শুভ্রকে সভাপতি ও দৈনিক সংবাদের ওয়াসিফ রিয়াদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২০২১-২২ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি আরাফাত রহমান এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব ২০ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ আশিক ইসলাম (ডেইলি বাংলাদেশ), সহ-সভাপতি-২ মুজাহিদ হোসেন (দ্য বাংলাদেশ টুডে), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব (আজকালের খবর), সহ-সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক (দৈনিক খোলা কাগজ), উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু (বাংলাদেশের খবর), ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদিন (দৈনিক মানবকণ্ঠ), পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার (বিটিসি নিউজ), অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)। কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top