রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ ক্লাব অব ম্যাথমেটিক্সের সভাপতি তৌহিদুল, সম্পাদক নলেজ


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২১ ০৫:১২

আপডেট:
২২ জুলাই ২০২৪ ১৩:৪৬

ছবি: কমিটি অনুমোদন

রাজশাহী কলেজের অন্যতম সংগঠন ক্লাব অব ম্যাথমেটিক্সের ২০২১-২২ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বেলা ১১টায় কলেজের গণিত বিভাগের ৩০৪ নং রুমে অনুষ্ঠিত সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

সদ্য বিদায়ী কমিটির সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান ও ক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর মো. শহিদুল আলম। এসময় গণিত বিভাগের তৌহিদুল ইসলামকে সভাপতি ও মাহফুজুর রহমান নলেজকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ছবি: বামে সভাপতি, ডানে সম্পাদক

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি -১ আবু রায়হান, সহ-সভাপতি -২ আনজুমান আখিঁ, সহ-সভাপতি -৩ রকিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন আতিয়া, দপ্তর সম্পাদক-১ রাফিউল ইসলাম, দপ্তর সম্পাদক-২ সেজানা তাহমিদ, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, সহ-কোষাধ্যক্ষ আকলিমা আক্তার সাফি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু মুসা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফাওয়াত আহমেদ, ক্রীড়া সম্পাদক সালমান খান, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল আল ফেরদৌস, অনুষ্ঠান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, সহ-অনুষ্ঠান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক জয়শ্রী সরকার, মহিলা বিষয়ক সম্পাদক-১ রোকাইয়া খাতুন, মহিলা বিষয়ক সম্পাদক-২ মিতা নুর, সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা খাতুন, সহ-সাংস্কৃতিক সম্পাদক তৌফিকুল ইসলাম, নির্বাহী সদস্য হাসিবুল হাসান আপন, জ্যোতি ভৌমিক, ফাতিমা বিনতে ওজিফা, নাজমুল হক, ইয়াকুব ইসলাম।

এসময় ক্লাবের উপদেষ্টা ও বিভাগের সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সহকারী অধ্যাপক সাঈকা হরকিলসহ বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top