রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে অসহায়দের মাঝে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকার খাদ্য বিতরণ


প্রকাশিত:
৪ এপ্রিল ২০২৩ ২১:৪৫

আপডেট:
৪ এপ্রিল ২০২৩ ২১:৪৬

ছবি: রাজশাহী পোস্ট

পবিত্র রমজানে নিশ্চিন্তে সিয়াম পালন করতে বগুড়ার আদমদীঘিতে ৩১৫ টি দু:স্থ ও আসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৯ টায় উপজেলার সান্তাহার ইউপির ছাতনী-ঢেকড়া উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ১ লিটার সয়াবিন তেল ও ২ প্যাকেট সেমাই। বিতরণ কার্যক্রমে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার রেজাউল করিমসহ স্থানিয় প্রশাসনিক কর্মকর্তা ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। খাদ্য সাগ্রী বিতরণ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার রেজাউল করিম জানান, পবিত্র রমজানে নিশ্চিন্তে সিয়াম পালন করতে এ বছর জাকাত ফাউন্ডেশন কর্তৃক মোট ১৮৫০ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে। ইতি মধ্যে আদমদীঘিতে ৩১৫, হাজারীবাগে ৬৫০, রাউজানে ৩০০, বাকেরগঞ্জে ২০০ ও ভান্ডারিয়ায় ৪০০ জন অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে ইফতার বিতরন কার্যক্রম অব্যহত রয়েছে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top