রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

বাঘায় ৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৩


প্রকাশিত:
২৯ জুন ২০২০ ০১:২২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৩:৫৪

ছবি:  আটককৃত তিন আসামী

রাজশাহীর বাঘায় ৬ হাজার পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার বেলা ৩টার দিকে উপজেলার কলিগ্রাম এলাকা থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতে তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসানের নেতৃত্বে শনিবার কলিগ্রাম এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৬১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পূর্ব আমদানীঘাট এলাকার আব্দুর রহমানের ছেলে রুবেল (২২), পূর্বচর রামকৃষ্ণপুর এলাকার মৃত সাহা ব্যাপারীর ছেলে ফজল ব্যাপারী (৪০) ও একই এলাকার মৃত আশরাফ মোল্লার ছেলে ইউনুছ মোল্লাকে (৪৮) আটক করা হয়।

এ সময় তাদের কাছে থেকে ইয়াবার ট্যাবলেটের সাথে একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড, নগদ ৫০০ উদ্ধার করা হয়েছে। বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান নিশ্চিত করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে একটি মামলা দিয়ে আসামীদের আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 


আরপি/আআ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top