রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাবি শাখা ছাত্রদলের মানববন্ধন


প্রকাশিত:
৫ মার্চ ২০২০ ২১:৩০

আপডেট:
৫ মার্চ ২০২০ ২১:৩৩

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে ছাত্রদলের মানববন্ধন

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধি এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে জাতীয়তাবাদী ছাত্রদলের ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা।


শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন সানিন এর সঞ্চালনায় প্রচার সম্পদক মেহেদী হাসান বলেন, অগণতান্ত্রিকভাবে নির্বাচিত এ সরকার জনগণের আস্থা হারিয়েছে আরো অনেক আগেই। সরকারের অদায়িত্বশীল আচারণে বাধাগ্রস্থ হচ্ছে জনজীবনের উন্নয়ন। জনভোগান্তির কথা চিন্তা না করে সরকার বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধি করছে বারবার। এছাড়া মানববন্ধন থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন তারা।

আরোপড়ুন: রাবির যৌন নিপীড়ন প্রতিরোধ সেলের নতুন কমিটি


ক্যাম্পাস অভ্যন্তরে শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনের সামনে মানববন্ধন করার কথা ছিলো তাদের। পুলিশের অনুমতি না মেলায় বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে মিলিত হন নেতাকর্মীরা। পরে সেখানেও পুলিশী বাধাঁর সম্মুখীন হওয়ায় তড়িঘড়ি করে কর্মসূচী শেষ করতে হয় বলে অভিযোগ করেন।


মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর খালিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহি, সামসুদ্দিন চৌধুরী সানিন, রাশেদ আলী, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ মামুন, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মেহেদী হাসান, সদস্য- মাহমুদুল মিঠু, বুলবুল রহমান, দীপ্ত, তাহের, নূর উদ্দীন, আবু সাঈদ, জাকির রেদওয়ান, হিমেল প্রমুখ।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top