রাজশাহী রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪, ১৪ই ফাল্গুন ১৪৩০

লাখ টাকার ফেনসিডিল নিয়ে বিক্রির সময় গ্রেফতার ২


প্রকাশিত:
২৩ মার্চ ২০২৩ ০৫:৫৮

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১০:০৩

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল সংরক্ষণের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৫ হাজার টাকা।

মঙ্গলবার (২১ মার্চ) দিনগত রাত সাড়ে ৪টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার চক মোক্তারপুর সরকারপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি মোবাইল ফোন ও দুইটি সিম কার্ড জব্দ করা হয়।

বুধবার (২২ মার্চ) রাতে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারিরা হলো, চারঘাট উপজেলার চক মোক্তারপুর সরকারপাড়ার মৃত আমজাদ আলীর ছেলে মাবুদ আলী ওরফে মাউস (৩৭) ও ইউসুফপুর কান্দিপাড়ার দুলাল শেখের ছেলে হাফিজ ওরফে বানিপ (২৩)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, চারঘাট উপজেলার চকমোক্তারপুর সরকারপাড়া গ্রামে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনসিডিল মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

খবর পেয়ে র‌্যাবের ওই টিম মাবুদ আলী ওরফে মাউসের বসতবাড়ির পাশে পুকুর পাড়ে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাদের হাতেনাতে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় চারঘাট থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top