রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

রান্নাঘরে লুকানো ছিল সাত কোটি টাকার হেরোইন


প্রকাশিত:
১৩ মার্চ ২০২৩ ০৩:১৩

আপডেট:
১৩ মার্চ ২০২৩ ০৩:২৫

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় হেরোইন সংরক্ষণের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে ৬ কেজি ৭শ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৬ কোটি ৭০ লাখ টাকা।

এছাড়াও একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড ও নগদ ১ লাখ ৩০ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (১১ মার্চ) দিনগত গভীর রাতে রাজশাহীর গোাদাগাড়ী উপজেলার সারাংপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১২ মার্চ) র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারির নাম আশিক (২৪)। তিনি গোাদাগাড়ী উপজেলার সারাংপুর জামাতের মোড় এলাকার সাইফুল ইসলামের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, শনিবার রাতে মাদকের একটি বড় চালান পাচার হবে।

এমন তথ্যের ভিত্তিতে দুর্গম চর এলাকায় তিনটি গ্রুপে বিভক্ত হয়ে র্যাবের অপারেশন দল দীর্ঘ ৮-৯ ঘণ্টা অভিযান পরিচালনা করে। কিন্তু চক্রটি এরই মধ্যে চালানটি ভিন্ন পথে নদী পার করে গ্রেফতার আসামির বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে অপারেশন দল আবার নদী পার হয়ে রাত প্রায় সাড়ে ১২টার দিকে আসামির বাড়ি ঘেরাও করে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামি সাইফুল পালাতে সক্ষম হলেও অপর আসামি আশিক পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি হেরোইন মজুদের কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার রান্নাঘরে চুলার পিছনে মাটির নিচে এবং মাছ ধরার জালে অভিনব কায়দায় লুকানো অবস্থায় হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোাদাগাড়ী মডেল থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top