রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

সোয়া লাখ টাকার ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার


প্রকাশিত:
১১ মার্চ ২০২৩ ১০:১৪

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:৩০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল সংরক্ষণের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার কাছ থেকে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারিরা হলেন- গোদাগাড়ী উপজেলার পিরিজপুর বাগানপাড়া মাঝঘাটের মোজাম্মেলের ছেলে জামিলুর রহমান ওরফে ছমির (২৯) ও হরিশংকরপুরের মৃত নশের আলীর ছেলে আলমগীর হোসেন (৪৩)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, গোদাগাড়ী উপজেলার পিরিজপুর বাগানপাড়া মাঝঘাটের জামিলুর রহমান ওরফে ছমিরের বসতবাড়িতে কয়েকজন মাদক কারবারি ফেনসিডিল বিক্রির উদ্দেশে অবস্থান করছে।

খবর পেয়ে বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে র‌্যাব-৫ এর ওই দল ঘটনাস্থলে পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করে। এসময় তাদের দুজনকেই হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top