রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯

কোটি টাকার হেরোইনসহ ২ যুবক গ্রেফতার


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৩ ০০:১৭

আপডেট:
৪ জানুয়ারী ২০২৩ ০০:২০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে পৃথক অভিযান চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। জব্দ করা হেরোইনের আনুমানিক বাজার মূল্য এক কোটি ১০ লাখ টাকা।

সোমবার (২ জানুয়ারি) দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এসব তথ্য জানিয়েছে।

গ্রেফতার যুবকরা হলেন— চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরকোদালকাটি জেলেপাড়ার মোখলেছের ছেলে আব্দুর রহমান (২৭) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচকের আনারুলের ছেলে সাহিন (৩০)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দিবাগত রাতে র‌্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে—চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরকোদালকাটি জেলেপাড়া গ্রামের আব্দুর রহমান তার বসত বাড়িতে হেরোইন বিক্রির জন্য মজুদ রেখেছে।

খবর পেয়ে র‍্যাবের ওই দল রাত সোয়া ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় একজনকে ঘটনাস্থলেই হাতেনাতে গ্রেফতার করা হয় ও অপরজন পালিয়ে যায়। পরে তার কাছ থেকে ৬০০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ও একটি সিমকার্ড উদ্ধার করা হয়।

এদিকে, র‌্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচক গ্রামের সাহিন তার বসত বাড়িতে হেরোইন বিক্রির জন্য মজুদ রেখেছে।

খবর পেয়ে র‍্যাবের ওই দল ভোর সোয়া ৫টার দিকে ঘটনাস্থলে পৌঁছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে ঘটনাস্থলেই হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন ও একটি ডিজিটাল ওয়েট মেশিন জব্দ করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় ও রাজশাহীর গোদাগাড়ী মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে র‌্যাবের মিডিয়া সেল।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top