রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২১ ২২:২৫

আপডেট:
২৬ অক্টোবর ২০২১ ২২:৪৩

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহী জেলার চারঘাটে পৃথক অভিযানে ৪৭৫ পিচ ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। সোমবার (২৫ অক্টোবর) বিকেলে উপজেলার চকগোচর ও রাতে ময়নেরশাখো এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা উপজেলার শিবপুরের এমাজ উদ্দিনের ছেলে রাকিব (২১) ও মুক্তারপুরের মোবারক আলীর ছেলে মিঠুন আলী (২৫)। তাদের কাছে ইয়াবা-ফেনসিডিল পেয়েছে র‌্যাব। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব-৫।

র‌্যাব জানায়, সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল স্কোয়াড কমান্ডার ফ্লাইট লে. মারুফ হোসেন খানের নেতৃত্বে উপজেলার চকগোচর এলাকায় অভিযান চালায়। এসময় ৪৭৫ পিচ ইয়াবাসহ রাকিবকে গ্রেফতার করা হয়। 

অন্যদিকে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার ময়নেরশাখো এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাবের নাটোর ক্যাম্পের একটি দল। এসময় ৩০ বোতল ফেনসিডিলসহ মিঠুন আলীকে গ্রেফতার করা হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মিঠুন আলীর ৩ সহযোগী পালিয়েছেন।

র‌্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে এই দুজন দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করেছেন। আলাদা এই ঘটনায় রাতেই চারঘাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top