রাজশাহী শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২১ ১৬:৩১

আপডেট:
৭ এপ্রিল ২০২১ ১৬:৪৫

ছবি: দুমড়ে-মুচড়ে গেছে সিএনজি

রাজশাহী মহানগরীর অদূরে মুরালিপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক ও নারী যাত্রীসহ দুইজন নিহত ও অপর দু’জন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে সিএনজি চালকের পরিচয় পাওয়া গেছে। বাকি দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

নিহতরা হলেন, সিএনজি চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বলুয়া গ্রামের ইসাহাক আলীর ছেলে আনসার আলী (৪০) ও অজ্ঞাতনামা নারী (৪১)। আহতরা হলেন, রায়হান শুভ (২৬) ও অপরজনের নাম পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় ও একজন অজ্ঞান অবস্থায় রয়েছে।

আজ বুধবার বিকেল আড়াই টার দিকে রাজশাহীর পবা উপজেলার মুরারীপুরে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা থেকে নারীসহ তিন সিএনজি যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। যাত্রীবাহী সিএনজিটি মুরারীপুর এলাকায় পৌঁছালে নগরের কাশিয়াডাঙ্গা চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে যাওয়া একটি বেপরোয়া গতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালক আনাসারী ও অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয় ২ জন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তার নের্তৃত্বে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে নিয়ে যায়। ট্রাক চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত ট্রাক ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি এখনো রয়েছে।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top