রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


রাজশাহীতে এমসিসি ক্রিকেটে চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি


প্রকাশিত:
১৫ নভেম্বর ২০২০ ০৩:২৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৪:৩২

 

রাজশাহীতে অনুষ্ঠিত মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল টেনিস ক্রিকেট টুর্ণামেন্টে নর্দান টাইটানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কিংস ইলেভেন সিল্কসিটি। শনিবার দুপুরে নগরীর মহিলা কমপ্লেক্স গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে নর্দান টাইটানকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কিংস ইলেভেন সিল্কসিটি।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কিংস ইলেভেনের অধিনায়ক রানা। নর্দান টাইটান ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সুমন ২৪ বলে ৪০ রান করেন। কিংস ইলেভেনের আকাশ ২ ওভারে মাত্র ১৩ রানের বিনিময়ে ৩ উইকেট লাভ করেন।

জয়ের উদ্দেশ্যে ১২৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন ৪ উইকেট হারিয়ে ৯ ওভার ১ বলে ১২৬ রান সংগ্রহ করে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায়। কিংস ইলেভেনের পক্ষে শাহীন ২৩ বলে অপরাজিত ৭৮ রান করে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে উভয় দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মহানগর পুলিশ কমিশনার আবুল কালাম সিদ্দিক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, ফাইটার রাজশাহীর ওনার তৌরিদ আল মাসুদ রনি, রাজশাহী বুলস্ ওনার হাসিনুল রহমান টিংকু ও চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটির ওনার মঞ্জুর রহমান পিটার।

উল্লেখ্য, ফাইনালের আগে সকালে অনুষ্ঠিত হয় দুইটি সেমি ফাইনাল। প্রথম সেমিফাইনালে কিংস ইলেভেন সিল্কসিটি ৩৮ রানে পরাজিত করে রাজশাহী রাইডারকে। প্রথম সেমিফাইনালে ম্যান অব দ্যা ম্যান নির্বাচিত হয় কিংস ইলেভেনের শাহীন। দ্বিতীয় সেমিফাইনালে নর্দান টাইটান ৭ উইকেটে পরাজিত করে পদ্মা ওয়ারিয়র্সকে। এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন নর্দান টাইটানের টনি।

 

 আরপি/ এআর-02



আপনার মূল্যবান মতামত দিন:

Top