রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


বাফুফে চতুর্থ সহ-সভাপতি পদে মহিউদ্দিন মহি নির্বাচিত


প্রকাশিত:
৩১ অক্টোবর ২০২০ ২০:৫২

আপডেট:
৭ মে ২০২৪ ২০:৩২

ফাইল ছবি

আজ শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চতুর্থ সহ-সভাপতি পদে পুনঃনির্বাচন হয়েছে। এ নির্বাচনে লড়াই হয়েছে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। লড়াইয়ে জিতেছেন মহিউদ্দিন মহি।

৪ ভোটে হেরে গেছেন স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল। ৬৭ ভোট পেয়েছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি। আর তাবিথ আউয়াল পেয়েছেন ৬৩ ভোট। শনিবার সকাল সাড়ে ১১টায় জন্য প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয় ভোটগ্রহণ।

চলতি মাসের ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের নির্বাচনে চার সহ-সভাপতি পদের মধ্যে চতুর্থটিতে টাই হয়েছিল তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। সমান ৬৫ করে ভোট পেয়েছিলেন সর্বশেষ কমিটির দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল।

সহ-সভাপতির চার পদের জন্য লড়েছিলেন ৭ জন। কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে বিজয়ী হয়েছেন ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক।

তবে সমান ভোট পেয়ে টাই করায় ভাগ্য ঝুলে থাকে শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি ও স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালের ভাগ্য ঝুলে থাকে।

কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ বিপুল বিজয় অর্জন করে। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং তিনজন সহ-সভাপতি পদে জিতেছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা। ১৫টি সদস্যপদের মধ্যে ৯ জনই জিতেছেন কাজী মো. সালাউদ্দিনের প্যানেল থেকে। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top