রাজশাহী রবিবার, ৯ই আগস্ট ২০২০, ২৬শে শ্রাবণ ১৪২৭


করোনা আক্রান্ত বিশ্বজয়ী ফুটবলার জাভি হার্নান্ডেজ


প্রকাশিত:
২৬ জুলাই ২০২০ ১৩:১৪

আপডেট:
৯ আগস্ট ২০২০ ২০:৫৫

ছবি: সংগৃহিত

করোনায় আক্রান্ত এবার বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জাভি হার্নান্ডেজ। নিজেকে আইসোলেশনে রেখেছেন স্পেনের হয়ে বিশ্বজয়ী এই ফুটবলার।

বর্তমানে কাতারের ফুটবল দল আল সাদ'র কোচ জাভি টুইটারে বলেছেন, ‘কাতার স্টার্স লিগের প্রোটোকল অনুযায়ী আমার সর্বশেষ কোভিড–১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। সৌভাগ্যক্রমে আমি এখন ভাল আছি। তবে যতদিন পর্যন্ত না আমি সুস্থ হয়ে উঠছি, ততদিন আইসোলেশনে থাকবো। স্বাস্থ্য বিভাগ অনুমতি দিলে আমি আবার দৈনন্দিন জীবনে ও কাজে ফিরব।’

অসুস্থ হওয়ায় আল সাদ'র পরবর্তী ম্যাচে দলের রিমোট কন্ট্রোল হাতে নিয়ে দাঁড়াতে পারবেন না জাভি। কাতারে কোচিং করালেও পুরানো ক্লাবে কোচ হয়ে ফেরার ইচ্ছা রয়েছে স্পেনের বিশ্বজয়ী দলের সদস্যর।


জাভি জানিয়েছিলেন, ঠিক সময়েই বার্সা ম্যানেজার হিসেবে প্রত্যাবর্তন করতে চান তিনি। তার জন্য প্রস্তুতিও নিচ্ছেন। এবার লিগ জিততে পারেনি বার্সা। বার্সা প্রশিক্ষক হিসেবে দায়িত্ব নিয়ে দলকে জয়ের রাস্তায় ফেরাতে চান জাভি।

এর আগে চলতি জানুয়ারিতে তার সঙ্গে যোগাযোগ করেছিল বার্সেলোনা। সেই সময়ে রাজি হননি একসময়ের মাঝমাঠের ভরসা। বার্সার নির্বাচনের পরেই হয়তো ফিরতে পারেন তিনি। এর মধ্যেই খবর এল, জাভি করোনায় আক্রান্ত।

 

 

আরপি / এমবি-৬




আপনার মূল্যবান মতামত দিন:

Top