রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


‘মুকাবেলা’ গানে ওয়ার্নার ও তার স্ত্রীর নাচ ভাইরাল


প্রকাশিত:
১৮ মে ২০২০ ২০:২৯

আপডেট:
১৯ মে ২০২৪ ০০:২৫

ছবি: সংগৃহীত

দুর্দান্ত ইনিংস খেলে বহুবার ক্রিকেটপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নার। এবার নাচের জন্যও প্রশংসায় ভাসছেন তিনি।

ভারতের প্রতি অগাধ টান রয়েছে ওয়ার্নারের। তাই দক্ষিণ আফ্রিকার জন্টি রোডসের মতো নিজের মেয়ের নাম রেখেছেন ইন্ডি। প্রোটিয়া ক্রিকেটারের মেয়ের নাম ইন্ডিয়া। মাঝেমধ্যেই এ দেশের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেন অজি ক্রিকেটার। গেল রোববার ফের করলেন তিনি।

ওয়ার্নার এবার স্ত্রী ক্যান্ডিস ও মেয়ে ইন্ডির সঙ্গে পা মেলালেন ভারতীয় ড্যান্স মাস্টার প্রভু দেবার বিখ্যাত গান 'মুকাবিলায়'। ’৯০ দশকের তুমুল জনপ্রিয় গানটির সুর-তাল-লয়ে সপরিবারে নেচেছেন লিটল ডায়নামাইটখ্যাত ক্রিকেটার। সেটি ভিডিও করে আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

ইন্টারনেটের যুগে মুহূর্তেই তা ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি বলিউড কুইন শিল্পা শেঠিকে ট্যাগ করেছেন ওয়ার্নার। দর্শকদের কাছে জানতে চেয়েছেন কার বেশি ভালো মুভ হয়েছে।

বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক আজকের নয়। সেই কয়েক যুগ আগে থেকে আন্তর্জাতিক কিংবা জাতীয়– সব স্তরেই এর প্রভাব রয়েছে।

লকডাউনে এখন ঘরবন্দি বিশ্বের প্রায় সব দেশের মানুষ। ব্যতিক্রম নন সেলিব্রেটি ক্রিকেটার ও সিনেজগতের তারকারাও। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে আড্ডা দিয়ে বেশিরভাগ সময় কাটাচ্ছেন তারা।

কয়েক দিন আগে মেয়ের সঙ্গে বলিউডের আরেকটি আইটেম গানের সঙ্গে নাচেন ওয়ার্নার। সেটি ছিল ক্যাটরিনা কাইফের ‘শিলা কা জওয়ানি’। ইন্ডিকে বক্সিংও শেখান তিনি। ছোট্ট মেয়েকে বক্সিংয়ের গ্লাভস পরিয়ে রীতিমতো স্টান্ট পাঠ দেন অজি তারকা।

বক্সিং শেখার পর্ব চলাকালীন একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন ওয়ার্নার। ক্যাপশনে তিনি লেখেন– ক্যান্ডি ওয়ার্নার যা করে তা সবাই ভালোবাসেন। আমি ট্রেনিং দিচ্ছি, আর আপনি কি বলবেন তাকে?

ভিডিও দেখুন

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top