রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


করোনা ফান্ডে লঙ্কান ক্রিকেট বোর্ডের অনুদান আড়াই কোটি রুপি


প্রকাশিত:
১১ এপ্রিল ২০২০ ২২:৩৩

আপডেট:
২ মে ২০২৪ ১৮:১৩

করোনা ফান্ডে লঙ্কান ক্রিকেট বোর্ডের অনুদান আড়াই কোটি রুপি

মহামারী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে সরকারের সঙ্গে এক হয়ে কাজ করতে এগিয়ে এসেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। সে লক্ষ্য সরকারি স্বাস্থ্যসেবা এবং সামাজিক নিরাপত্তা ত্রাণ তহবিলে আড়াই কোটি টাকার অনুদান দিয়েছে বোর্ড।


গত বৃহস্পতিবার ক্রিকেট বোর্ডের প্রধান শাম্মি সিলভা, জাতীয় টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়ক দিমুথ করুনারাত্নে এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক লাসিথ মালিঙ্গা সরাসরি উপস্থিত থেকে আড়াই কোটি রুপির চেক রাষ্ট্রপতি গোতাবায়া রাজাপাকশের হাতে তুলে দেন।


নিজেদের অনুদানের কথা জানিয়ে লঙ্কান বোর্ডের পক্ষ থেকে টুইটারে লেখা হয়েছে, ‘কোভিড-১৯ স্বাস্থ্যসেবা এবং সামাজিক নিরাপত্তা তহবিলে আড়াই কোটি টাকা অনুদান দিয়েছে লঙ্কান ক্রিকেট। বোর্ড প্রেসিডেন্ট শাম্মি সিলভা রাষ্ট্রপ্রতি গোতাবায়া রাজাপাকশের হাতে এটি তুলে দিয়েছে।’


উপমহাদেশের অন্যান্য দেশের মতো শ্রীলঙ্কায় এখনও অত্যধিক মাত্রায় ছড়িয়ে পড়েনি করোনাভাইরাস। দেশটিতে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৯৭ জন এবং মৃতের সংখ্যা ৭ জন।


এমতাবস্থায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সবধরনের ক্রিকেট বন্ধ রাখা হয়েছে শ্রীলঙ্কায়। দেশের ক্রিকেটার এবং কর্মকর্তা-কর্মচারীদের ঘরের মধ্যেই থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top