রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


জীবনের শেষ টস করলেন ম্যাশ


প্রকাশিত:
৬ মার্চ ২০২০ ২০:৫৩

আপডেট:
২ মে ২০২৪ ১১:২৩

অধিনায়ক হিসেবে এটাই ছিল তার জীবনের শেষ টস। বলা হচ্ছে সবার প্রিয় ম্যাশ তথা মাশরাফীর কথা। কিন্তু সেই টসে হেরে গেলেন তিনি। বাংলাদেশ-জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।

আজকের পর লাল-সবুজ জার্সি গায়ে আর কখনো মাশরাফীকে দেখা যাবে না টস করতে। কয়েন নিক্ষেপ করছেন কিংবা হেড বা টেল বলে টসে অংশ নিচ্ছেন। টসের পর জয় পরাজয় যাই থাকুক প্রেজেন্টারের সঙ্গে দেখা যাবে না আর কথা বলতে। ম্যাচ শেষে জয়ী কিংবা বিজয়ী দলের অধিনায় হিসেবেও মাইক্রোফোনের সামনে আসতে দেখা যাবে না।

২০০৯ সাল থেকে খেলেন না টেস্ট ক্রিকেট। ২০১৭ সালে ছেড়েছেন টি-টোয়েন্টি ফরম্যাট। এবার ওয়ানডে ফরম্যাট একেবারে ছেড়ে না দিলেও নেতৃত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন পরবর্তীদের উঠে আসার সুযোগ দিতে। সুতরাং জিম্বাবুয়ের বিপক্ষেই আজই শেষবারের মত টস করতে নামেন জীবনের শেষ টস করলেন ম্যাশ

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম, মোহাম্মদ শফিউল ইসলাম ও আল আমিন।

জিম্বাবুয়ে দল: শন উইলিয়াসন (অধিনায়ক), ক্রেইগ আরভিন, ওয়েসলে মাধেভেরে, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, টিনোটেন্ডা মুতমবদজি, ডোনাল্ড টিরিপানো, অ্যাইনসলে এনলভু, ক্রিস এমপুফু ও কার্ল মুম্বা।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top