রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


বঙ্গবন্ধু বিপিএলে

৯১ রানে গুটিয়ে গেল সিলেট থান্ডাররা


প্রকাশিত:
১৪ ডিসেম্বর ২০১৯ ০২:৫০

আপডেট:
১৭ মে ২০২৪ ১২:৩১

রাজশাহী রয়্যালসকে শেষ পর্যন্ত ১৫.৩ ওভারে ৯২ রানের টার্গেট দিলো সিলেট থান্ডার। রনি তালুকদার ও জনসন চার্লস সৌজন্যে শুরুটা ভালোই হয় সিলেট থান্ডারের। তারা ফিরতেই চাপে পড়ে দলটি। সেখান থেকে তাদের টেনে তুলেন মিঠুন-মোসাদ্দেক। তবে তারা বিচ্ছিন্ন হতেই ধ্বংস্তূপে পরিণত হয় সিলেট। এই অবস্থা থেকে উঠতে পারেনি তারা।

বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় দিনে প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং নেন রাজশাহী রয়্যালস অধিনায়ক আন্দ্রে রাসেল। ফলে হোম অব ক্রিকেট মিরপুরে প্রথমে ব্যাট করতে নামে সিলেট।

দলকে শুভসূচনা এনে দেন দুই ওপেনার রনি-চার্লস । উদ্বোধনী জুটিতে ৩৫ রান তোলেন তারা। তবে আন্দ্রে রাসেলের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে রনি (১৯) ফিরলে প্রথম হোঁচট খায় সিলেট। সেই রেশ না কাটতেই আবারো জোড়া আঘাত হানেন অলক কাপালি। ফিরিয়ে দেন অপর ওপেনার জনসন চার্লস (১৬) ও জীবন মেন্ডিসকে। এতে চাপে পড়েন তারা।

সেখান থেকে দলকে টেনে তুলছিলেন মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন। দারুণ খেলছিলেন তারা। বেশ মেলবন্ধন গড়ে উঠেছিল তাদের মধ্যে। তবে হঠাৎ রবি বোপারার বলে থেমে যান মিঠুন। সঙ্গী হারিয়ে বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি মোসাদ্দেকও। ফেরার আগে দুজনই করেন ২০ রান করে। সেই জের না কাটতেই ফরহাদ রেজার শিকার হন নাজমুল হোসেন মিলন। ফলে বিপর্যয়ে পড়ে সিলেট।

এ পরিস্থিতিতে যাওয়া-আসার মিছিলে যোগ দেন নাঈম হাসান। খানিক বাদে রাসেল-লিটন দাসের যৌথ প্রচেষ্টায় রানআউটে কাটা পড়েন ক্রিসমার সান্তোকি। নিয়মিত বিরতিতে কাপালিকে তৃতীয় উইকেট দিয়ে ফিরে যান নাজমুল ইসলাম।

রাজশাহী রয়্যালস : লিটন দাস, হযরতউল্লাহ জাজাই, অলক কাপালি, ফরহাদ রেজা, আফিফ হোসেন, মিনহাজুল আবেদিন আফ্রিদি, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল (অধিনায়ক), রবি বোপারা, আবু জায়েদ রাহী ও তাইজুল ইসলাম।

সিলেট থান্ডার একাদশ: মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), রনি তালুকদার, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন মিলন, জনসন চার্লস, নাজমুল ইসলাম অপু, এবাদত হোসেন, নাঈম হাসান, ক্রিসমান সান্তোকি, জীবন মেন্ডিস ও নাভিন উল হক।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top