রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


বাঘায় বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


প্রকাশিত:
৩১ আগস্ট ২০২৩ ০৫:১৪

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০১:০০

ছবি: উদ্বোধনী অনুষ্ঠান

রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।এ খেলার আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস,বাঘা,রাজশাহী।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১ টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

আরও পড়ুন: বড় জয়ে এশিয়া কাপের সূচনা করল পাকিস্তান

উদ্বোধনী অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাঘা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনজারুল ইসলাম।

উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে আড়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে পশ্চিম চর কালিদাসখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রুস্তুমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে লক্ষীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। দিনব্যাপী এই প্রতিযোগীতায় উপজেলার ১২টি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শারমিন আখতার। উপস্থিত ছিলেন উপজেলা কর্মকর্তা মীর মামুনুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সুনীত কুমার দেবনাথ, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, গোলাম মোস্তফা , আবু বক্কর সিদ্দিক শাহসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা ও প্রতিযোগীরা উপস্থিত ছিলেন। 

 

 

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top