রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


এমবাপের জন্য মেসিকে উপেক্ষা করছে পিএসজি


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৩৭

আপডেট:
২৩ মে ২০২৪ ০২:৪৩

ছবি: সংগৃহীত

পিএসজির হয়ে একটা সময়ে মাতিয়ে রেখেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া। তাই ক্লাবের ভিতরের খবর অজানা নয় এই তারকার। সেই ভাবনা থেকেই হয়তো এই তারকা জানান, লিওনেল মেসিকে উপেক্ষা করেছে পিএসজি। কিলিয়ান এমবাপের হাতে সব ক্ষমতা দিয়েছে তারা।

এদিকে ডেইলি পোষ্টের এক প্রতিবেদনে জানায়, পিএসজিতে রয়েছে সর্বকালের সেরা ফুটবলার মেসি। তবু এমবাপ্পের ওপর অতিমাত্রায় নির্ভর করে কর্তৃপক্ষ। এছাড়া সাবেক পিএসজি তারকা আরও বলেন, ফ্রান্সের ফুটবলার এমবাপ্পে। দেশটির প্রেসিডেন্টের সঙ্গে তার সুসম্পর্ক আছে। গত গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে তাকে রিয়াল মাদ্রিদে যেতে দেননি এমানুয়েল ম্যাক্রো।

অপরদিকে ইএসপিএন আর্জেন্টিনাকে তিনি বলেন, এমবাপ্পেকে ব্যাপক দায়িত্ব দিয়েছে ফ্রান্স। দেশটির জনগণ, প্রেসিডেন্ট, পিএসজি তাকে অনেক গুরুত্ব দেয়। সে ক্লাবটি ছেড়ে দিতে চেয়েছিল। ঠিক তখনই ওকে সর্বময় ক্ষমতার অধিকারী বানানো হয়েছে। যেন দল ত্যাগ না করে সে। পিএসজিতে মেসি আছে। সে সর্বকালের সেরা খেলোয়াড়। তবে তাকে উপেক্ষা করা হয়েছে। ওকে সেই ক্ষমতা দেয়া হয়নি।

চলতি আসরে এমবাপে এই মুহূর্তে ২৭ ম্যাচে ২৫ গোল করে ফারসি লিগ ওয়ানের শীর্ষে আছে। রবিবার লিগে পিএসজি লিলে ম্যাচে মেসি-এমবাপ্পে দুই তারকাকেই মাঠেই দেখা যেতে পারে।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top