রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে ব্রাজিলিয়ান তারকার কান্না


প্রকাশিত:
৯ নভেম্বর ২০২২ ০২:৫০

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২২:৪৮

ফাইল ছবি

গতকাল কাতার বিশ্বকাপের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনে (সিবিএফ) সংবাদ সম্মেলনের মাধ্যমে ষষ্ঠ বিশ্ব শিরোপার সন্ধানে কাতারে যাওয়া ফুটবলারদের নাম নিশ্চিত করেছেন কোচ তিতে। দলে জায়গা হারিয়েছেন অনেক তারকা ফুটবলার। অ্যাটলেটিকো মাদ্রিদের ফুটবলার ম্যাথিউস কুনহা ব্রাজিল দলে জায়গা না পেয়ে ব্যথিত হয়েছেন।

স্কোয়াডে সুযোগ পেয়ে অনেক ফুটবলার মেতেছেন আনন্দে। আবার উল্টো চিত্রও রয়েছে। ফুটবলারদের দলে সুযোগ পাওয়ার পর আনন্দঘন মুহূর্ত ও উদযাপন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দল ঘোষণার সময় রিচার্লিসন নিজের নাম শোনার পর গোলের মতো উদযাপন করেছিলেন, অ্যান্টনি এবং তার আবেগের সাথে পরিবারের অংশ বা তার বান্ধবীর কাছে পেড্রোর বিয়ের প্রস্তাব সব কিছু সমর্থকদের আনন্দে ভাসাচ্ছে।

তবে এসব কিছুর মাঝে বিষাদও রয়েছে। দলে জায়গা পান নি ফ্ল্যামেঙ্গো স্ট্রাইকার গ্যাব্রিয়েল বারবোসা, চোটের কারণে লিভারপুল থেকে রবার্তো ফিরমিনো এবং অ্যাস্টন ভিলা থেকে ফিলিপে কৌতিনহো ও অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাথিউস কুনহা।

বিশ্বকাপে না যাওয়ার যন্ত্রণায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্যথিত কুনহা তার গল্প শেয়ার করেছেন। তিনি বলেন, “যারা আমাকে এই মুহূর্তে বার্তা পাঠানো বন্ধ করেন নি তাদ্রের প্রতি কৃতজ্ঞতা। ধন্যবাদ আপনাদের। এটি অনেক কষ্টের ছিল, এটা বেদনাদায়ক ছিল এবং এটি ফুটবলের অংশ। আমাদের দল নির্বাচন দারুণ হয়েছে এবং আসরটি প্রতিযোগিতামূলক হবে। ভক্তদের জন্য আমার হৃদয়ের নীচ থেকে ধন্যবাদ এবং আমরা ছয়বারের চ্যাম্পিয়নশিপের জন্য অনেক সমর্থন করব”।

২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ মিশন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top