রাজশাহী রবিবার, ২৬শে জুন ২০২২, ১৩ই আষাঢ় ১৪২৯


মেসিদের নাচ দেখে নেইমার বললেন ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’


প্রকাশিত:
৩ জুন ২০২২ ১৪:৪৬

আপডেট:
২৬ জুন ২০২২ ০৭:৫৩

ফাইল ছবি

কাতার বিশ্বকাপের মাত্র কয়েক মাস আগে দুর্দান্তভাবে ফাইনালিসিমা ট্রফি জিতে বাকি বিশ্বকে সতর্কবার্তা দিল আর্জেন্টিনা। লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং পাওলো দিবালার গোলে ইতালিকে ৩-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে আলবিসেলেস্তেরা।

লন্ডনের ওয়েম্বলিতে ইউরো চ্যাম্পিয়ন ও কোপা আমেরিকার চ্যাম্পিয়নদের এ লড়াইয়ে শুরু থেকেই আধিপত্য রেখে খেলেছে আর্জেন্টিনা। ফাইনালিসিমায় অপ্রতিরোধ্য ছিলেন লিওনেল মেসিও। ইতালির বিপক্ষে দুর্দান্ত খেলেছেন তিনি। ফাইনালিসিমা ট্রফি জেতার বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা গেছে মেসিদের ড্রেসিংরুমেও। এক বছরের মধ্যে দ্বিতীয় শিরোপার উল্লাসে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকেও টেনে আনে আর্জেন্টিনার খেলোয়াড়রা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ব্রাজিলকে খুঁচিয়ে গান গাইছেন আর্জেন্টিনার খেলোয়াড়রা। সেই গানের কথাগুলো ছিল এমন, ‘কী হলো ব্রাজিল? পাঁচবারের চ্যাম্পিয়নরা কি ভয় পেয়ে গেলো?’ আর্জেন্টিনার ফুটবলারদের এমন উদযাপন স্বাভাবিকভাবেই ভালোভাবে নেয়নি ব্রাজিলের ভক্ত-সমর্থকরা।

ব্রাজিলকে খোঁচা দেওয়ায় সমালোচনাও শুনতে হয়েছে আলবিসেলেস্তেদের। এ নিয়ে নিরবতা ভেঙেছেন ব্রাজিল তারকা নেইমার জুনিয়রও। ইনস্টাগ্রামে "futility" নামের একটি প্রোফাইল থেকে আপলোড করা হয় আর্জেন্টিনার সেই গান গেয়ে উদযাপনের স্থিরচিত্র। সেখানে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়াদের কটাক্ষ করে মন্তব্যের ঘরে নেইমার লিখেছেন, "Ganharam a copa do mundo?" পর্তুগিজ এই মন্তব্যের অর্থ দাঁড়ায় ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে নেইমারের এই কমেন্ট। তার এই কমেন্টে লাইক পড়ে ২৮ হাজারেরও বেশি। সেখানে নেইমারের ওই মন্তব্যেও লাইক পড়ে ২৮ হাজারের বেশি। যদিও পরে সেই মন্তব্যটি মুছি দিয়েছেন নেইমার।

উল্লেখ্য, অবশ্য ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ ব্যতীত ব্যক্তি ও খেলোয়াড়ি জীবনে মেসি ও নেইমার খুবই কাছের বন্ধু। দীর্ঘদিন একসঙ্গে বার্সেলোনায় খেলেছেন তারা। এখন রয়েছে প্যারিস সেইন্ট জার্মেইয়ে। যেখানে মেসি ছাড়াও অ্যাঞ্জেল ডি মারিয়া, লেওনার্দো পারেদেসদের সঙ্গে খেলেন নেইমার।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top