রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮


সাকিবকে বর্ষসেরা বানাতে ভোট দেওয়ার উপায়


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২২ ১৪:৪৫

আপডেট:
২১ জানুয়ারী ২০২২ ০১:৪৮

ফাইল ছবি

বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের মনোনীত ৪ জনের নাম আগেই প্রকাশ করেছে আইসিসি। বছরজুড়ে দুর্দান্ত পারফর্ম করা এরা হলেন- বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান, পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, দক্ষিণ আফ্রিকার ব্যাটার জান্নেমান মালান ও আয়ারল্যান্ডের ওপেনার পল স্টার্লিং। এই চার জনের মধ্য থেকে আগামী ২০২২ সালের ২৪ জানুয়ারি ভোটাভুটির পর একজন হবে সবার সেরা।

আইসিসির ভোটিং একাডেমি ও ক্রিকেট সমর্থকদের যৌথ ভোটে নির্বাচন করা হবে বর্ষসেরা ক্রিকেটার। ভোটিং একাডেমিতে আছেন জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক ও ধারাভাষ্যকাররা। আগামী ২৪ জানুয়ারি ঘোষণা করা হবে বিজয়ীর নাম।

সমর্থকরা তাদের পছন্দের ক্রিকেটারকে ভোট দিতে পারবেন। ভোট দিতে হলে নাম ও ই-মেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপরই ভোট দেওয়া যাবে।

ভোট দিতে এখানে ক্লিক করুন...

চারজনের তালিকায় আইসিসি সবার ওপরে রেখেছে সাকিবকে। শেষ হতে যাওয়া বছরে তিনি ৯টি ম্যাচ খেলেছেন। যেখানে ২টি হাফসেঞ্চুরিতে ৩৯.৫৭ গড়ে ২৭৭ রান করেছেন। এছাড়া ১৭.৫২ গড়ে নিয়েছেন ১৭টি উইকেট।

এবছর বর্ষসেরা দল, পুরুষ ও নারী বিভাগের মোট ১৩টি ব্যক্তিগত পুরস্কার তুলে দেবে আইসিসি। যেখানে বর্ষসেরা ক্রিকেটার, টেস্ট ক্রিকেটার, ওয়ানডে ও টি-টোয়েন্টিসহ থাকছে নারী বর্ষসেরার পুরস্কার।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top