রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


ফিফটিতে ৫০০ ছাড়াল বাংলাদেশ


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২১ ১৪:৪৮

আপডেট:
২৩ এপ্রিল ২০২১ ১৪:৫০

বাংলাদেশের আরেকটি আলোকিত দিনে আলোর স্বল্পতায় নির্ধারিত সময়ের আগেই খেলা শেষ হয়। ক্যান্ডি টেস্টে দ্বিতীয় দিনে বৃহস্পতিবার ২৫ ওভার খেলা হয়নি। যে কারণে আজ তৃতীয়দিনের খেলা শুরু হয়েছে ১৫ মিনিট আগেই।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের কোচ রাসেল ডমিঙ্গে জানিয়েছিলেন, সকালে দ্রুত রান তুলে ৫২০ করেই ইনিংস ডিক্লেয়ার দেবে বাংলাদেশ। আর সকালে ব্যাট হাতে নেমে সেই পরিকল্পনাকে কাজে লাগানো শুরু করেছেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান মুশফিক ও লিটন দাস।

এ জুটির ব্যাটে ভর করে ইতোমধ্যে ৫০০ ছুঁয়েছে বাংলাদেশ। আর মুশফিক ছুলেন তার টেস্ট ক্যারিয়ারের ২৩তম ফিফটি। এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৫০৮ রান।

বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো দিনের শুরুতে দ্রুত কিছু রান দেখতে চেয়েছিলেন স্কোর বোর্ডে। কাল তিনি বলেন, ‘সামনে তিনদিনের মধ্যে আমরা উইকেটে আরও কিছু সময় কাটানোর চেষ্টা করব। রাতে এ নিয়ে আলোচনা করব। কাল (আজ) দ্রুত কিছু রান তুলতে হবে। আমরা যদি ৫২০ রানের আশপাশে করতে পারি, তাহলে তাদের চাপে রাখা যাবে।’ আজ প্রথম সেশনে ভালো খেলতে ছেলেদের মাঠে পাঠিয়েছেন ডমিঙ্গো। শিষ্যরা গুরু কথা রাখছেন পরিকল্পনা মতোই।

 

আরপি / আইএইচ-৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top