রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


‘আইএসআইকে নিয়ে দেশবিরোধী ষড়যন্ত্র করছে তারেক’


প্রকাশিত:
২৭ জুলাই ২০২৩ ২৩:৪৭

আপডেট:
৩ মে ২০২৪ ১৩:৫৪

ছবি: সংগৃহীত

পাকিস্তানের আইএসআইকে নিয়ে বিএনপি নেতা তারেক রহমান বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

প্রধানমন্ত্রীর রংপুর সফর উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে মাঠ পরিদর্শন শেষে নগরীর আরডিআরএস ভবনে সাংবাদিকদের সামনে এমন মন্তব্য করেন তিনি।

এসএম কামাল বলেন, প্রধানমন্ত্রীর রংপুরে বিভাগীয় এই জনসমাবেশকে জনসমুদ্রে পরিণত করে দাঁতভাঙ্গা জবাব দেবে রংপুরবাসী। এই সমাবেশের মাধ্যমে মানুষ বিএনপি-জামায়াতকে বয়কট করবে।

এসএম কামাল বলেন, সাড়ে চার বছর পর প্রধানমন্ত্রী রংপুরে আসছেন। এটাই হচ্ছে বড় চমক। আর উন্নয়ন কী হয়েছে উত্তর জনপদের মানুষ ভালো করেই জানেন। উত্তর জনপদের মানুষ প্রধানমন্ত্রীকে দেখার জন্য আসবেন, কৃতজ্ঞতা জানানোর জন্য আসবেন, দিক নির্দেশনা নিতে আসবেন। ২ আগস্টের জনসমাবেশ হবে জনসমুদ্রের সমাবেশ। আর রংপুর হবে জয় বাংলা শ্লোগানের শহর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার, বারবার দরকার, এই শ্লোগান হবে রংপুরবাসীর।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, বাংলাদেশের যা কিছু অর্জন আওয়ামী লীগের হাত ধরেই। ভারত থেকে যা কিছু অর্জন তা শেখ হাসিনার হাত ধরে। বাংলাদেশের অধিকার আদায় একমাত্র শেখ হাসিনার হাত ধরেই সম্ভব। বিএনপিও ক্ষমতায় ছিল, কিন্তু কোনো অধিকার আদায় করতে পারেনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মন্ডল মওলা, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইদ্রিস আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সদস্য সুমনা হক লিলি, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top