রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২৩ ০৫:৪২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:৪৬

ছবি: রাজশাহী পোস্ট

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা বিএনপির আয়োজনে অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তেল, গ্যাস, বিদ্যুৎ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সরকারের সীমাহীন দুর্নীতির প্রতিবাদে ১০ দফা দাবি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন ঘোড়াঘাট উপজেলা বিএনপি।

শনিবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় রানীগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচি পালন করেন তারা।

উপজেলা বিএনপির সভাপতি শাহ্ মোঃ শামীম হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজার রহমান লাবলুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবু সাঈদ মিয়া, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুক্তার হোসেন। আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ মাহবুবুর রহমান চৌধুরী ও আব্দুল হাকিম দুলু, সহ সাংগঠনিক নাসির উদ্দিন স্বপনসহ উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। পরে নেতাকর্মীদের নিয়ে রাণীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top