রাজশাহী বৃহঃস্পতিবার, ৩০শে মে ২০২৪, ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


‘শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে উন্নয়ন তুলে ধরুন’


প্রকাশিত:
২৩ মার্চ ২০২৩ ০৪:৫৫

আপডেট:
৩০ মে ২০২৪ ০৮:৪৮

ছবি: মতবিনিময়

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ আগস্ট যখন গ্রেনেড হামলার মাধ্যমে হত্যার চেষ্টা করা হয়েছিল, তখন সাংবাদিকরা উনার (শেখ হাসিনার) পাশে ছিলেন। সেই সময় আনেক সাংবাদিক আহত হয়েছেন, এখনো অনেকেই গ্রেনেডের আঘাতে কষ্ট পাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা সেই থেকে সাংবাদিকদের পছন্দ করেন।

বুধবার (২২ মার্চ) বিকালে নোয়াখালীর চাটখিল উপজেলা পরিষদ প্রাঙ্গণে রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা ও ইফতার সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের সময়ে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সাংবাদিকরা সরকারের ধারাবাহিক এই উন্নয়নমূলক কর্মকান্ডে খুশি। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তাই সাংবাদিকদের সরকারের উন্নয়ন কর্মকান্ডের এই চিত্র তুলে ধরতে হবে।

এরআগে সকাল থেকে চাটখিল-সোনাইমুড়ি উপজেলার প্রশাসনের কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় শেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে ৬ হাজার ইফতার সামগ্রী উপহারের প্যাকেট তুলে দেন জাহাঙ্গীর আলম।

এসময় চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্যা পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top