রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


উপজেলা পর্যায়ে উন্নয়ন কাজ পরিদর্শনে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান


প্রকাশিত:
২৭ ডিসেম্বর ২০২২ ১০:০৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০১:৫১

ছবি: দোয়া

রাজশাহীতে উপজেলা পর্যায়ে উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। পরিদর্শনকালে চেয়ারম্যান কাজের অগ্রগতি ও কাজের মান নিয়ে ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে আলোচনা করেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর বাঘা ও চারঘাট উপজেলায় পরিদর্শনে যান জেলা পরিষদ চেয়ারম্যান।

এসময় বাঘা শাহী মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগষ্ট নিহত তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, শহীদ বীর মুক্তিযোদ্ধা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

পরে বাঘায় নির্মাণাধীন শাহী মসজিদের অজুখানা, বাঘা ডাকবাংলো, চারঘাট ডাকবাংলোর বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে কাজের অগ্রগতি ও কাজের মান নিয়ে আলোচনা করেন চেয়ারম্যান।

এসময় রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা পরিষদের সদস্য মহিদুল ইসলাম, জনাব আলী, সংরক্ষিত সদস্য সাজেদা বেগম, চকরাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল দেওয়ান, রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, বাঘা শাহী মসজিদের মুফতি আশরাফ আলী, রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এজাজুল আলম, সার্ভেয়ার আলিফ আলী প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top