রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


‘শেখ হাসিনা মাঝেমধ্যে বিএনপিও চালান’


প্রকাশিত:
২৭ নভেম্বর ২০২২ ১৮:০২

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:০৩

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও নিজ দলের ছাড়া মাঝেমধ্যে বিএনপিও চালান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

রোববার (২৭ নভেম্বর) বেলা সোয়া দুইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

সম্মেলনে খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের নেওয়া পদক্ষেপ ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে নিয়েও কথা বলেন আওয়ামী লীগের এই নেতা।

আবু সাঈদ স্বপন বলেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি অসুস্থ বিএনপির নেত্রী খালেদা জিয়ার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নিয়েছেন। মির্জা ফখরুল একবার শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গেলে তার স্বাস্থ্যের খোঁজ নেন। শেখ হাসিনা দেশের পাশাপাশি নিজের দল আওয়ামী লীগ এমনকি মাঝে মাঝে বিএনপিও চালান।'

আওয়ামী লীগ নেতারা দেশ ছেড়ে পালিয়ে যাবে বলে বিএনপি মহাসচিব ফখরুল ইসলামের মন্তব্যের জবাবে তিনি বলেন, 'আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আমরা চাই না কেউ পালিয়ে যাক। আওয়ামী লীগের লোকজন আপনাদের পাহারা দিয়ে রাখবে। ফখরুলের মুখে হাসি ফুটানোর রাজনীতি আমরা করব'।

ধধিসর-ষবধমঁব-২এর আগে বেলা সোয়া ১২টার দিকে নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। অতিথিরা মঞ্চে আসার পরপরই উপস্থিতিদের একাংশের মধ্যে চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে। তখন শান্ত থাকার জন্য বারবার মাইকে ঘোষণা দেওয়া হয়। মিনিট পাঁচেকের মধ্যে পরিস্থিতি শান্ত হয়।

পরে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, এবাদুল করিম বুলবুল। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top