রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯


সাবেক খাদ্যমন্ত্রী কামরুল রামেকে ভর্তি


প্রকাশিত:
১১ মে ২০২২ ১৮:৩৫

আপডেট:
২৮ মে ২০২২ ০৮:০৯

ছবি: রাজশাহী পোস্ট

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক খাদ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি।

বুধবার (১১ মে) বেলা পৌনে ১১ টার দিকে তাকে রামেক হাসপাতালে ভিভিআইপি ক্যাবিনে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী।

শামীম ইয়াজদানী বলেন, বুধবার বেলা পৌনে ১১ টার দিকে অসুস্থ অবস্থায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সকাল থেকে প্রায় ১০ বারের মতো পাতলা পায়খানাজনিত কারণে পানিশূন্যতা দেখা দিয়েছে। এছাড়া তার উচ্চ ডায়াবেটিস ও ব্লাড প্রেসারও কমে গেছে।

পরে স্যালাইনসহ চিকিৎসকদের পর্যবেক্ষণে কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনও স্থিতিশীল অবস্থায় ফেরে নি।

তিনি আরও বলেন, তার সুচিকিৎসার জন্য রামেকের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক খলিলুর রহমানের নেতৃত্বে ১৩ সদস্যের একটি বোর্ড গঠন করা হয়েছে। তারা বিষয়টি পর্যবেক্ষণ করছেন।

এদিকে, খবর পেয়ে দুপুরে তাকে দেখতে রামেক হাসপাতালে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় তিনি তার শরীরের সার্বিক খোঁজ খবর নেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে রাজশাহী আসেন আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম। রাজশাহী সার্কিট হাউসে তিনি রাত কাটান। বার কাউন্সিল নির্বাচন-২২ এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিত সভায় যোগ দেওয়ার জন্য তিনি রাজশাহী আসেন।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top