রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলি বর্ষণ,আহত চার


প্রকাশিত:
১০ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৩৭

আপডেট:
১০ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৩৯

ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়ন আওয়ামী লীগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। সংঘর্ষে গুলিবিদ্ধ রিপন (৩৮) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার সন্ধা ৬টার দিকে ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় খবর পেয়ে আহতদের দেখতে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন স্থানীয় সাংসদ অধ্যাপক  আব্দুল কুদ্দুস।

স্থানীয় সূত্রে জানাযায়, খাকড়াদহ এলাকার আ’লীগ সমর্থক রিপন ও হাবিব মন্ডলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র ব্যবহার ও গুলি বর্ষন করা হয়। ঘটনাস্থলেই ধারাবারিষা ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন সমর্থকের রিপন আলী (৩৮) নামের একজন গুলিবিদ্ধ হয়।

এছাড়াও মকলেছুর রহমান (৪০), হেলাল (৪৫) দেশীয় অস্ত্র ফালার আঘাতে গুরুত্বর আহত হয়। অপরদিকে হাবিব মন্ডল সমর্থকের আরিফ হোসেন (৩২) ফালার আঘাতে গুরুত্বর আহত হয়েছে।

গুলিবিদ্ধ রিপনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাকি তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.শারমিন ইসলাম জানান, রিপন নামের রোগীর পায়ে হাত দিয়ে বুলেট পাওয়া যাচ্ছিল। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি শান্ত হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top