রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ইউনিয়ন পরিষদ নির্বাচন

শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছয় আ'লীগ নেতা বহিষ্কার


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২১ ০৪:২৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৪:০১

ফাইল ছবি

নওগাঁর সাপাহার উপজেলার ৬ আওয়ামীলীগ নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে (২৩ ডিসেম্বর) সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাসুদ রেজা শারোওয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। 

সংগঠন পরিপন্থী কার্যক্রম ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতদের মধ্যে সাপাহার সদর ইউনিয়নের দুইজন, শিরন্টি ইউনিয়নের দুইজন, আইহাই ইউনিয়নের একজন ও পাতাড়ী ইউনিয়নের একজন রয়েছেন।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, সাপাহার সদর ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সরকার, শিরন্টি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম (আলতাব) মাস্টার, আইহাই ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়ারুজ্জামান টিটু মাস্টার, পাতাড়ী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মুকুল আমিন ও শিরন্টি ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সদস্য আনোয়ারুল হক শাহ্ চৌধুরী।

বহিষ্কারাদেশে উল্লেখ করা হয়, বুধবার (২২ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ সাপাহার উপজেলা শাখার জরুরী সভার ২ নং সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের সংবিধান ও গঠনতন্ত্রের ৪৭(ঠ) ধারা মোতাবেক সংগঠন পরিপন্থী কার্যক্রম ও শৃঙ্খলা ভঙ্গের কারনে বর্ণিত নেতৃবৃন্দকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হলো।

এবিষয়ে জানতে চাইলে সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা শারোওয়ার বলেন, বহিষ্কৃতরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top