রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান


প্রকাশিত:
১ মার্চ ২০২১ ২২:১০

আপডেট:
১ মার্চ ২০২১ ২২:১১

বক্তব্য রাখছেন, বিএনপি  চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

রাজশাহী বিভাগীয় মহাসমাবেশের জন্য জেলা ও পুলিশ প্রশাসনের অনুমতি না পেলেও সমাবেশ করবে বিএনপি। ১ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এবং ২ মার্চ দেশব্যাপি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন, ভোট চুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহী বিভাগীয় সম্মেলন উপলক্ষে সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

আজ সোমবার (১ মার্চ) দুপুরে নগরীর একটি কনভেনশন সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা সমাবেশকে যে কোন মূল্যে সফল করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু জানান, সমাবেশের জন্য মহানগরের তিনটি স্থান উল্লেখ করে পুলিশের কাছে আবেদন করা হয়েছে। কিন্তু এখনো তারা অনুমতি পাননি। এর আগেও তারা বিএনপির সম্মেলন বানচাল করার চেষ্টা করেছেন। কিন্তু বিএনপির সমাবেশ সফল হয়েছে।


তিনি বলেন, বাংলাদেশের ১৬ কোটি মানুষ আজ জেলখানায় বন্দি। কেননা বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির রাজশাহীর সমাবেশ অত্যান্ত শান্তিপূর্ণ সুনিশ্চিত ছিলো। কিন্তু এ সমাবেশের পরিবেশকে নষ্ট করার জন্য সুদূর প্রসারী পরিকল্পনা করা হচ্ছে। বাস-ট্রাক বন্ধ করে দেয়া হয়েছে। বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতারের হুমকি দেয়া হচ্ছে। তবে আমরা এখনো ধৈর্য সঙ্গে আশা করছি। প্রশাসনের শুভ বুদ্ধির উদয় হবে।

নগর বিএনপি সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, বিএনপির সমাবেশ এলেই প্রশাসন প্রতিবারই এমনটা করে রাজশাহীতে। কিন্তু কর্মীরা সব বাধা ভেঙে মহাসমাবেশে আসবেন। কেন্দ্রীয় নেতারাও ঠিক সময়ে আসবেন। মহাসমাবেশ সফল করতে তারা সব প্রস্তুতি নিয়ে রেখেছেন। মহাসমাবেশ নিয়ে তারা কোনো দ্বিধায় নেই বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপি নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহানগর বিএনপির সভাপতি ও রাসিকের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুল হক মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ওয়ালিউল হক রানা, সাবেক সাংসদ নাদিম মোস্তফা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ^নাথ সরকার, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি,

রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।



আপনার মূল্যবান মতামত দিন:

Top