রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


২২৯ বস্তা ভিজিডি'র চালসহ চেয়ারম্যান আটক


প্রকাশিত:
১৪ এপ্রিল ২০২০ ১৯:২০

আপডেট:
১ মে ২০২৪ ১৬:৩৫

 

পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার (৬০) কে আটক করেছে র‌্যাব। গত সোমবার (১৩ এপ্রিল) রাত ৯টার সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত কোরবান আলী সরদার বেড়া উপজেরার ঢালারচর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি। তার বাড়ি কোমরপুর গ্রামে।

পাবনা র‌্যাব ১২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরকারি ভিজিডি চাল দুস্থদের মাঝে বিতরণ না করে অসৎ উদ্দেশ্যে উপজেলার মাসুমদিয়া ইউনিয়নের বাঁধেরহাট নামক স্থানে তার নিজস্ব গোডাইনে মজুদ করেছে- এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

অভিযানে ঘটনাস্থল থেকে হাতেনাতে ইউপি চেয়ারম্যান কোরবান আলীকে আটক ও গোডাউন থেকে ২২৯ বস্তা সরকারি ভিজিডির চাল উদ্ধার করা হয়। পরে রাত ১১টার দিকে র‌্যাবের পক্ষ থেকে চালসহ তাকে আমিনপুর থানায় সোপর্দ করা হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনউদ্দিন বলেন, চেয়ারম্যানের বাঁধেরহাটের গোডাউন থেকে র‌্যাব ১২ চালসহ চেয়ারম্যানকে আটক করে থানায় সোপর্দ করেছে। র‌্যাবের পক্ষ থেকে মামলা করেছে। তাকে পাবনা আদালতে পাঠানো হয়েছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top