রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী শ্রমিক


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২০ ০০:২৪

আপডেট:
১৭ মে ২০২৪ ০৯:১৩

 

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে টিক্কা কোম্পানির পাশে ব্যাটারি চালিত ইজিবাইক চালক, টমটম চালক ও তার বন্ধুরা প্রাণ কোম্পানির এক কিশোরী শ্রমিককে (১৫) সংঘবদ্ধ ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকাল ৭টায় উপজেলার অলিপুর ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার পাশ্ববর্তী টিক্কা কোম্পানির রাস্তায় এ ঘটনা ঘটে। পরে ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে। তবে থানায় এখনো কোন অভিযোগ করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

ধর্ষিতার মা জানান, শনিবার রাতে নাইট শিফটে ডিউটি করে রবিবার সকালে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল এলাকা থেকে টমটমযোগে খাহুড়া গ্রামের উদ্দেশ্যে রওনা দিলে শায়েস্তাগঞ্জ উপজেলার বাখরনগর গ্রামের সরমুজ আলীর পুত্র টমটম চালক সুরুজ আলী (৩৫) টমটম থামিয়ে ওই কিশোরীকে মুখে চেপে ধরে স্থানীয় ঝোঁপে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার বন্ধু লক্ষীপুর গ্রামের হিরাজ মিয়ার পুত্র কবির মিয়া (৩০) একই গ্রামের সরমুজ আলীর পুত্র কামরুল মিয়া (২৫) পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. মোজাম্মেল হক জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়াসহ অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top