রাজশাহী বুধবার, ১৯শে জুন ২০২৪, ৬ই আষাঢ় ১৪৩১


পত্নীতলা উপজেলা প্রেসক্লাব সদস্যের পিতার মৃত্যু


প্রকাশিত:
৮ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৩৩

আপডেট:
১৯ জুন ২০২৪ ১৪:২৬

ফাইল ছবি

নওগাঁর পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সাধারন সদস্য ও উপস্থাপক নুরন্নবী রাসেল'এর পিতা রফিকুল ইসলাম (৭০) মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ১২ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) মৃত্যুবরণ করেন তিনি।

দীর্ঘদিন যাবত তিনি শ্বাস প্রঃশ্বাস ও এজমা সহ বিভিন্ন সাস্থ্যগত জটিলতায় ভোগছিলেন। গত এক বছরে জটিলতা বৃদ্ধি দেখা দিলে তিনি নিয়মিত চিকিৎসার আওতায় ছিলেন। এরই মধ্যে জরুরী অবস্থায় প্রথমে তাকে রাজশাহী সিটি এম হাসপাতালের আইসিউতে ও পরে নিউ লাইভ হাসপাতালের আইসিউতে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে শেষ বিকেল নাগাদ রামেক আইসিউতে ভর্তি করানো হয়। কিছুক্ষণের মধ্যেই সন্ধ্যা ৬ টা ১২ মিনিটে কর্তব্যরত ডাক্তার তাকে Respiratory tract infection অর্থাৎ রেসপিরেটরি ট্র্যাক্ট ইনফেকশন (আরটিআই) বা শ্বাসতন্ত্রের সংক্রমন জনিত মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন: তাপপ্রবাহ কমে বজ্রসহ বৃষ্টির আভাস

মৃত রফিকুল ইসলাম নাটোর সদরের ১ নং সাতনি ইউপির মাঝদিঘা গ্রামের মৃত মোসলেম বকাউলের পুত্র ছিলেন। তিনি বাংলাদেশ কৃষি অধিদপ্তরের এসএমও পদে সৎ নিষ্ঠার সাথে তার অর্পিত দায়িত্ব পালন করে ২০১৪ সালে অবসরপ্রাপ্ত হোন।

মৃত্যুকালে রফিকুল ইসলাম স্ত্রী,তিন ছেলে ও দুই মেয়ে সহ নাতি নাতনি ও স্বজন রেখে ইহকালীন বিদায় নিয়েছেন। তিন ছেলের মধ্যে নুরন্নবী রাসেল একজন সমাজ উন্নয়ন, সোস্যাল এক্টিভিস্ট উপস্থাপক ও সাংবাদিতায় ছিলেন। তার মৃত্যুতে মরহুমের পরিবারের প্রতি গভীর শোক, সমবেদনা প্রকাশ ও বিদেয়ী আত্নার মাগফিরাত কামনা করে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের পক্ষে বার্তা দিয়েছেন চেয়ারপার্সন রুবাইত হাসান।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top