রাজশাহী রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


ক্রমান্বয়ে বাড়বে তাপমাত্রা


প্রকাশিত:
১৩ ফেব্রুয়ারি ২০২১ ০২:৪৫

আপডেট:
১৩ ফেব্রুয়ারি ২০২১ ০৩:২৮

ছবি: সংগৃহীত

আগামী তিন দিনে আবহাওয়ার তেমন পরিবর্তনের সম্ভাবনা নেই। তবে তারপর থেকে তাপমাত্রা ক্রমান্বয়ে বাড়তে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। শুক্রবার (১২ ফেব্রুয়ারি, ২০২১) সন্ধ্যা ছয়টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিসের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদফতর বলছে, আজ রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তারপরের দুই দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। তারপরের পাঁচ দিনে তাপমাত্রা ক্রমান্বয়ে বাড়তে পারে।

পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে নদী অববাহিকার কোথাও কোথাও হালকা থেকে মাঝারি কুয়াশা পড়তে পারে। উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

ক্রমান্বয়ে বাড়বে তাপমাত্রা শিরোনামে সংবাদটির তথ্য জাগো নিউজ থেকে সংগ্রহ করা হয়েছে। পাঠক প্রতিদিনের আবহাওয়া এর সংবাদের আপডেট পেতে  রাজশাহীপোস্ট.কম এর ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন। আমরা প্রতিদিন দেশের আবহাওয়া পরিস্থিতি তুলে থাকি।এছাড়া আপনাদের এলাকার আবহাওয়া পরিস্থিতি বা সংবাদ বা ছবি পাঠাতে পারেন আমাদের। আমরা তা সংবাদ আকারে তুলে ধরবো।

আরপি / এমবি-৮

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top