রাজশাহী শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


নারী সরকারি কর্মকর্তার পা থেঁতলে দিল বাস


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২০ ০৪:১৫

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০১

নারী সরকারি কর্মকর্তার পা থেঁতলে দিল বাস

রাজধানীতে এক নারী সরকারি কর্মকর্তার পা থেঁতলে দিয়েছে একটি বাস। এতে আফরোজা পারভীন (৫৮) নামের ওই কর্মকর্তার ডান পা গোড়ালির নিচ থেঁতলে গেছে। তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বনানীর ১২ নম্বর সড়কের কাছে সৈনিক ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নরসিংদীতে বাবার বাড়ি থেকে বিপিএল সুপার নামের বাসে করে ঢাকায় নিজের বাসায় ফিরছিলেন আফরোজা। ঢাকায় বনানীর ১২ নম্বর সড়কের কাছে সৈনিক ক্লাবের সামনে গাড়ি থেকে নামেন তিনি। এরপর ওই গাড়িটির সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় গাড়ি চলা শুরু করলে আফরোজার ডান পায়ের ওপর চাকা উঠে যায়। এতে তার পা থেঁতলে যায়।

বনানী থানার এসআই আবদুল কাইয়ুম জানান, আফরোজাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর তার ছেলেরা এসে পঙ্গু হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউক্লিয়ার মেডিসিন বিভাগে টেকনিক্যাল কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন আফরোজা।

চিকিৎসকের বরাত দিয়ে আফরোজার ছেলে এ আর আল মামুন গণমাধ্যমকে বলেন, তার মায়ের ডান পায়ের ক্ষতিগ্রস্ত অংশ কেটে ফেলতে হতে পারে। তবে চিকিৎসকরা পা'টি না কেটে অক্ষত রাখার চেষ্টা করছেন।

 

আরপি/ এআর-02



আপনার মূল্যবান মতামত দিন:

Top