রাজশাহী শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


অবশেষে হার মানলেন অগ্নিদগ্ধ অন্তঃসত্ত্বা


প্রকাশিত:
৯ মে ২০২০ ০২:৪৪

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ০৪:০৪

সংগৃহীত

টানা এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত হার মানলেন অগ্নিদগ্ধ অন্তঃসত্ত্বা জুলেখা খাতুন (৩৫)। শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে গর্ভবতী জুলেখা খাতুনের মৃত্যু হয়েছে। সন্ধ্যায় তার লাশ কুষ্টিয়ায় আনা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গত ২৯ এপ্রিল সকালে পূর্ব শত্রুতার জের ধরে শহরের কমলাপুর এলাকার বজলুল হকের বাড়ির ভাড়াটিয়া মেহেদী হাসানের স্ত্রী জুলেখা খাতুনের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় বাড়ির মালিকের ছেলে রোকনুজ্জামান রনি।

প্রতিবেশীরা ছুটে এসে অগ্নিদগ্ধ ওই গৃহবধূকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়। বার্ন ইউনিটে গত চারদিন আগে জুলেখা একটি মৃত সন্তান প্রসব করেন।

এ ঘটনার দিনই সন্ধ্যায় শহরের কমলাপুর এলাকা থেকে রনিকে আটক করা হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও ডা. তাপস কুমার সরকার জানান, হাসপাতালে নিয়ে আসার পর দেখা যায় ওই গৃহবধূর শরীরের প্রায় ৮০ শতাংশ আগুনে ঝলসে গিয়েছিল।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top