রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


পিকআপ-লেগুনার সংঘর্ষ, প্রাণ গেল ৪ জনের


প্রকাশিত:
১৮ মার্চ ২০২৪ ১৫:৪৬

আপডেট:
১৮ মার্চ ২০২৪ ১৬:৫৫

ছবি: সংগৃহিত

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। হতাহতরা একই পরিবারের সদস্য।

সিলেট-তামাবিল মহাসড়কে উপজেলার দরবন্ত বাজারের আগে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে সোমবার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তামাবিল হাইওয়ে থানার ওসি মো. ইউনুস আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের মঙ্গলী পাত্র (৫০), সাবিতি পাত্র (৩৫), সুচিতা পাত্র (৩৫) ও ঋতু পাত্র (৮)।

আহতরা হলেন- শ্যামলা পাত্র (৫৫), প্রনতি পাত্র (৩৫)। হতাহতরা একই পরিবারে সদস্য বলে জানায় পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, লেগুনায় করে একই পরিবারের কয়েকজন সদস্য পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন। পথে সিলেট-তামাবিল মহাসড়কের ওই এলাকায় লেগুনাটি পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়।

ওসি বলেন, এরপর আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে সময় চিকিৎসক শিশুসহ চারজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার খররে স্থানীয়রা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান তিনি।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top