রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


দুই ছিনতাইকারীর কাছ থেকে ৪৯ স্মার্টফোন উদ্ধার


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০১৯ ০৬:১২

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০১:০৫

ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় মোবাইল ছিনতাইকারী দলের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ৪৯টি স্মার্টফোন জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকা থেকে তাদের আটক ও স্মার্টফোনগুলো জব্দ করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া।

আটকরা হলেন- চকরিয়ার খুটাখালী গর্জনতলী এলাকার ৪নং ওয়ার্ডের নুর মোহাম্মদের ছেলে আব্দুল আজিজ (৩০) ও একই এলাকার লেদু মিয়ার ছেলে মনুর আলম (২১)। এ ঘটনায় পলাতক রয়েছেন নুর মোহাম্মদের আরেক ছেলে আব্দুল হালিম (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া বলেন, আটক এক মোবাইল ছিনতাইকারীর কাছ থেকে তথ্য পাই খুটাখালী এলাকার একটি চক্র ছিনতাই করা মোবাইল ফোন নিয়ে রমরমা ব্যবসা করছে। তখন থেকে ওই এলাকায় গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। মালামালসহ ছিনতাইকারী চক্র অবস্থানের খবর নিশ্চিত হয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকায় অভিযান চালায়। অভিযানে আব্দুল হালিমের দোকান ও বাসায় তল্লাশি চালিয়ে ৪৯টি চোরাই স্মার্টফোন উদ্ধার করা হয়। এ সময় বাসা ও দোকান থেকে আব্দুল আজিজ ও মনুর আলমকে আটক করা হয়।

মানস বড়ুয়া আরও বলেন, মূলত আব্দুল হালিম চোরাই মোবাইল সেটগুলো সংগ্রহ করে দোকানে বিক্রি করত। তার সঙ্গে জেলার বিভিন্ন চোর, ডাকাত, সন্ত্রাসী ও ছিনতাইকারীদের যোগাযোগ রয়েছে। তাদের ছিনতাই করা মোবাইল সেট সংগ্রহ করত আব্দুল হালিম। এ ঘটনায় আব্দুল হালিম পলাতক রয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে তিনি জানান।

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top