রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:১৭

আপডেট:
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:২৭

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। তিনি বলেন, দেশের উন্নয়ন করে স্থিতিশীল রেখে দেশকে এগিয়ে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অতীতের নানা ঝামেলা ও দুর্নাম পিছনে ফেলে যেভাবে এগিয়ে যাচ্ছেন, বাংলাদেশ তো দুরের কথা আমার দেখা গোটা পৃথিবীতে শেখ হাসিনার বিকল্প নেই।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ১৩টি উন্নয়ন মুলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সোনার বাংলা ও স্মাট বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই। নাগরিক হিসাবে আমাদের তাকে সহযোগিতা করা উচিত। চলার পথে দুই এক জন এমন তেমন থাকলে, তাদের বিরুদ্ধে ব্যবস্থার বন্ধবস্ত আছে। রাজনীতি করে শেখ হাসিনা একটি শক্ত অবস্থান তৈরী করেছেন। তিনি দেশের মানুষের চাহিদা কি তা বুঝেন। তিনি লড়াই সংগ্রাম করে রাজনীতি করেন। রাজপথে থেকে বুলেট বোমা খেয়ে বাবার কাছে থেকে যে শিক্ষা অর্জন করেছেন, পৃথিবীর বড় বিশ্ববিদ্যালয়ে গেলেও এমন সার্টিফিকেট পাওয়া যাবেনা।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ দেশের অমঙ্গল চাইনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে যারা অমঙ্গলের পরিকল্পনা করবে, দেশের অমঙ্গল নিয়ে যারা পরিকল্পনা করবে। দেশের মানুষের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলবে, অমঙ্গলতো দুরের কথা, তাদের অমঙ্গলের পরিকল্পনার স্বপ্ন দেখাও দেশের জনগণ নিয়ে বন্ধ করে দিব।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, এ সরকারের অধীনে তারা নির্বাচনে আসবেন না। আমাদের সংবিধান বলে, যে সরকার রাষ্ট্র পরিচলানায় আছে, সরকারে থাকাকালীন সময়ে নির্বাচন কমিশন তাদের ক্ষমতা বলে নির্বাচন করবে। অন্য কোনো দাবি মানে অসাংবিধানিক। এটা আমরা হতে দিব না। এই দাবি করার জন্য কাউকে আমরা রাস্তাঘাটে নামতে দেওয়া হবেনা। এটা পরিস্কার ভাষা, এটা যদি কারো বুঝে না আসে, তাদের চা সিঙ্গাড়া খেয়ে বুঝিয়ে দিবেন।

এসময় আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, আড়ানী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন, রেডিও বড়ালের সংবাদ পাঠক জিয়াউল হক জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, জেলা পরিষদের সাবেক সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, জেলা পরিষদের সাবেক সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, গুড় ব্যবসায়ী সমিতির সভাপতি নওশাদ আলী, ব্যবসায়ী একরামুল হক সনত প্রমুখ।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top