রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


মসজিদে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২২ ২০:৪৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৩:৫০

ফাইল ছবি

রাজধানীর বনানীর কড়াইল বস্তি এলাকায় মসজিদের ভেতর ও বাইরে প্রতিপক্ষের হামলায় ছুরিকাঘাতে আল-আমিন (৩০) নামে এক যুবক মারা গেছেন। এছাড়া ছুরিকাহত হয়েছেন আরও৮ জন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে আল-আমিনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর আহতরা হচ্ছেন- আমজাদ (৩৫), মাসুদ আলম (২০), নুর আলম (৩০), জলি আক্তার (৪০), সুমি বেগম (৩৫), ডালিয়া বেগম (৪০) ও নাসির (৪০)।

বস্তির বাসিন্দা উজ্জল হোসেন জানান, বুধবার এশার নামাজের সময় প্রতিপক্ষের লোকজন নূরানী মসজিদের ভেতরে ঢুকে আলামিনকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বাইরে বাকিদেরকে মারধর ও ছুরিকাহত করে তারা।

গুরুত্বর আহত অবস্থায় আলামিনকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর রাত পৌনে দশটায় তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

মৃত আলামিনের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম মৃত মুসলিম উদ্দিন। বর্তমানে ঢাকা সিটির ১৯ নং ওয়ার্ড বনানী এলাকায় থাকতেন। তিনি ছিলেন মুদি দোকানি।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top