রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


কদমতলীতে জেএসসি ফলপ্রার্থীর আত্মহত্যা


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০১৯ ০৫:৫৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৩:২৮

প্রতীকি ছবি

রাজধানীর কদমতলীতে রাহিমা আক্তার রিমি (১৫) নামে সদ্য শেষ হওয়া জেএসসির এক পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

শনিবার (২৩ নভেম্বর) দুপুর ২টার দিকে ওই মেয়ে কদমতলীর রায়েরবাগের বাসায় গলায় ফাঁস দেয়। টের পেয়ে স্বজনরা রিমিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক বিকেল সোয়া ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত রিমির মা বিউটি আক্তার জানান, পরিবার নিয়ে রায়েরবাগ মেরাজনগরে তিনতলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন। রিমির বাবা সবুর হোসেন ভাঙারি ব্যবসায়ী। রিমি এবার রায়েরবাগ লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিয়েছে। দুই ভাই দু’বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

তিনি আরও জানান, খুব জেদী প্রকৃতির ছিল রিমি। যখন যা চাইতো সেটাই তাকে দিতে হতো। কিন্তু আজতো কোনো বিষয় জেদ করেনি। হঠাৎ সে সবার অগোচরে ঘরের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। কী কারণে রিমা গলায় ফাঁস দিয়েছে, তা জানাতে পারেননি রিমির মা বিউটি আক্তার।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top