রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


পদ্মা সেতু উদ্বোধনের দিন সর্তক থাকার আহ্বান


প্রকাশিত:
৯ জুন ২০২২ ০৩:২৪

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:২২

ফাইল ছবি

সবকিছু ঠিক থাকলে বহুল প্রত্যাশিত পদ্মা সেতু ২৫ জুন উদ্বোধন করা হবে। দিনটিকে স্মরণীয় করে রাখতে আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। বিপুল মানুষের সমাগমের টার্গেট করা হয়েছে। তাই আনন্দের দিন যাতে কোনো দুর্ঘটনায় মাটি হয়ে না যায় সেজন্য নেতাকর্মীদের সতর্কতার সঙ্গে চলার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বুধবার (৮ জুন) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দক্ষিণাঞ্চলের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা চলাকালে তিনি এই এসএমএস পাঠান।

পরে ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সম্পাদক মির্জা আজম সভায় সেটা পড়ে শোনান।

মির্জা আজম বলেন, ‘প্রধানমন্ত্রী আপনাদের জন্য একটি মেসেজ দিয়েছেন। আমি পড়ে শোনাচ্ছি। প্রধানমন্ত্রী বলেছেন, সবাই যেন সাবধানে চলাফেরা করে। গাড়ি যেন ওভারটেক না করে। ভলান্টিয়াররা সক্রিয় থাকবে। ষড়যন্ত্র তো আছেই। কোনও দুর্ঘটনা আনন্দ মাটি করে দিতে পারে। সাবধানে থাকতে হবে।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় দক্ষিণাঞ্চলের শীর্ষ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে কাঁঠালবাড়ি প্রান্তে সমাবেশ করবে আওয়ামী লীগ। সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও দিনব্যাপী সেখানে নানান আয়োজন থাকবে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top